2nd Time Medical Exam Batch 2022

অনেক চেষ্টার পর কাঙ্ক্ষিত লক্ষ্যে পোঁছাতে না পারার বেদনা অনেক। কিন্তু জীবন থেমে থাকে না। পূর্বের ভুল গুলো থেকে শিক্ষা নিয়েই মহান সৃষ্টিকর্তার উপর ভরসা রেখে এগিয়ে যেতে হয় নিজের আজন্ম লালিত স্বপ্নের পেছনে। মূল্যবান জিনিস গুলো সহজলভ্য নয় বলেই সেগুলো মূল্যবান।সাদা এপ্রোন ও ঠিক তেমনই একটি প্রতীক। তোমরা যারা ডাক্তার হওয়ার মহান ব্রত নিয়ে প্রাণপণ সাধনা করছো আরেকটি বারের জন্য,তাদের প্রস্তুতিকে শতভাগ পূর্ণ করতেই এই এক্সাম ব্যাচ। অনেক অনেক অনুশীলন প্রয়োজন নিজের পড়া জিনিস গুলোকে ঝালাই করে নেওয়ার জন্য। আর তাই আমরা নিউরন প্লাসের পক্ষ থেকে তোমার প্রস্তুতিকে আরো সহজ,গুছানো ও কার্যকরী করতে প্রতিটি অধ্যায়ের এক্সাম গুলো রেডি করে দিয়েছি। পাঠ্য বই থেকে একটি অধ্যায় খুব ভালো করে পড়বে আর কোর্সে এসে সেই অধ্যায়ের উপর এক্সাম দিয়ে দেখবে অধ্যায়ের ঠিক কোন জায়গা গুলোতে তোমার এখনো দুর্বলতা রয়েছে! ভুল গুলো সংশোধন করে এগিয়ে যেতে হবে ধারাবাহিকতা বজায় রেখে। মেডিকেল ভর্তি পরীক্ষার আগ পর্যন্ত এই এক্সাম ব্যাচ টি চলমান থাকবে। পুরাতন এক্সাম গুলো তুমি যেকোন সময় আবারো দিতে পারবে। যত খুশি তত বার। ডাক্তার হওয়ার স্বপ্ন পূরণে এই কোর্সটি তোমার অন্যতম একটি সেরা ইনভেস্টমেন্ট হবে। পরীক্ষা গুলো নিয়মিত দিতে থাকলে, কিছুদিন পর নিজের বুঝতে পারবে তুমি অন্যদের চেয়ে কতটা এগিয়ে আছো। তাহলে শুরু করা যাক স্বপ্ন পূরণের এই মহান যাত্রা।

HSC Chemistry Full Course

রসায়ন আমাদের দেশের অধিকাংশ শিক্ষার্থীদের কাছে খুবই জটিল একটি বিষয়,হবে ই না কেনো? রয়েছে বড় বড় ম্যাথ,হাজারো টপিক,জটিল জটিল বিক্রিয়া,আর জৈব যৌগ ত আছেই।এই সব সমাধানের সহজ একটাই উপায়,কনসেপ্ট ক্লিয়ার রেখে টপিক পড়ে শেষ করা,বুঝে বুঝে ম্যাথ সলভ করা।আমি আসিফ ইকবাল নীলয়,পড়াশোনা করছি ঢাকা বিশ্ববিদ্যালয়ে। আমার দীর্ঘদিনের হাজারো স্টুডেন্ট পড়ানোর আলোকে আমি তোমাদের জন্য নিয়ে এসেছি,রসায়নের রস কিভাবে আস্বাদন করা যায়,তার কমপ্লিট সমাধান।এই কোর্সে যুক্ত হলে আশা করি তুমি তোমার ব্যাসিক A to Z ক্লিয়ার করতে পারবে, সবকিছু পড়ানো হবে।আর জৈবযৌগ নিয়ে চিন্তা করতে হবে না ইনশাআল্লাহ। এই জৈবযৌগ করার পর,এইচএসসি বা বোর্ড পরীক্ষায় রসায়ন দ্বিতীয় পত্রের একমাত্র হাতিয়ার হয়ে দাঁড়াবে।তাছাড়া প্রত্যেক চ্যাপ্টারের সহজ আর জটিল কোনো ম্যাথ ই বাদ যাবেনা। বুয়েট,ঢাবি কিংবা ডিএমসিতে রসায়ন ভোগান্তি আশা করি কম হবে এই কোর্সটি করার পর। আমার টার্গেট থাকবে তোমাকে বোর্ড এক্সামে এ+ নিশ্চিত করাতে সর্বোচ্চ টুকু দিয়ে সহায়তা করা। পাশাপাশি ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক এর প্রতিটি রসায়নের সমস্যা সমাধানের মাধ্যমে তোমাকে কেম নিঞ্জা হিসেবে গড়ে তোলা।

HSC Physics Full Course

পদার্থ বিজ্ঞানের জটিল থিওরি ও মাথা নষ্ট করা ম্যাথ গুলো একদম সহজ ভাবে স্টুডেন্ট দের বুঝানোর মাধ্যমে পদার্থ বিজ্ঞান প্রথম ও দ্বিতীয় পত্রের প্রতিটি অধ্যায় সম্পন্ন করা হবে এই কোর্সে। দীর্ঘ সময় ধরে অফলাইন ও অনলাইনে স্টুডেন্ট পড়ানোর অভিজ্ঞতার আলোকে এই কোর্সের প্রতিটি ক্লাস নিবেন সাদমান সাকিব। বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের Software Engineering ডিপার্ট্মেন্টে পড়াশোনা করছেন। এর পাশাপাশি নিউরন প্লাসে ও উদ্ভাসে শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। কোর্সে রেকর্ডেড ক্লাসের পাশাপাশি রয়েছে স্পেশাল ফেসবুক ও জুম লাইভ ক্লাস। স্টুডেন্ট রা সরাসরি পদার্থ বিজ্ঞান রিলেটেড যেকোন সমস্যা সমাধানের জন্য কোর্স মেন্টরের সাথে যোগাযোগ করতে পারে।

HSC Biology Complete Course

বায়োলজি বাংলাদেশের বেশিরভাগ শিক্ষার্থীদের কাছে ভয়ের বিষয়। অনেক তথ্য-উপাত্ত মনে রাখতে হয় বলে, প্রথম চেষ্টায় ছাত্র-ছাত্রীরা না বুঝে মুখস্ত করার মত পাপ করে বসে। এর পর যখন মুখস্ত করা জিনিস ভুলে যায়, তখন স্টুডেন্ট নিজের ব্রেইনের দোষ দেয় বা জীববিজ্ঞান বিষয়ের দোষ দেয়। কিন্তু তুমি জানো কি? কেবল মাত্র গল্প, চিত্র, ইনফোগ্রাফ, কি-ওয়ার্ড ও এনিমেশন দিয়েই বায়োলজি বিষয়টিকে তোমার সবচেয়ে প্রিয় সাবজেক্টের লিস্টে নিয়ে আসতে পারো জাস্ট অল্প কয়েকটি স্টেপের মাধ্যমে। সেই জিনিস গুলোই তোমাকে আমি ধরে ধরে শিখাবো এই কমপ্লিট বায়োলজি কোর্সে। বায়োলজি পড়ানোর দীর্ঘ ৬ বছরের অভিজ্ঞতার আলোকে আমি এই কোর্সটি সাজিয়েছি।বায়োলজি বিষয়ক বিভিন্ন গ্রন্থ লেখার অভিজ্ঞতাও কাজে লাগিয়েছি এই কোর্সটি বানাতে। অফলাইন ও অনলাইন মিলিয়ে আমি লক্ষাধিক শিক্ষার্থীকে বায়োলজি পড়িয়ে তাদের বায়োলজি ভীতি কাটিয়েছি। বায়োলজি এখন তাদের সবচেয়ে প্রিয় বিষয়। তুমিও কি চাও তোমার বায়োলজি ভীতি কাটিয়ে একজন বায়োলজি লাভার হতে? একদম বেসিক থেকে এডভান্স লেভেলে প্রতিটি টপিক ধরে ধরে তোমাকে পড়াবো এই কোর্সে। মজারচ্ছলে প্রতিটি কমপ্লিকেটেড টপিক বুঝানো হয়েছে কোর্সে। তো আর দেরি কেন? এখনই ভর্তি হয়ে যাও বাংলাদেশের সবচেয়ে গুছানো,মজার ও কার্যকরী এই বায়োলজি কোর্সে।

2022 Nursing BSc & Diploma Online Course

বাংলাদেশের সর্ব প্রথম অনলাইন নার্সিং ভর্তি প্রস্তুতির কমপ্লিট কোর্স। ঘরে বসেই মোবাইল থেকে করা যাবে প্রতিটি ক্লাস ও অংশ গ্রহণ করা যাবে ১০০% কমন উপযোগী মডেল টেস্ট গুলোতে। সরকারি নার্সিং কলেজ গুলোতে চান্স নিশ্চিত করতে প্রয়োজনীয় সকল কিছুই গুছিয়ে দেওয়া হয়েছে এই কমপ্লিট কোর্সে। কোর্সে ভর্তি হলে আর কোন বই বা গাইড কিনতে হবে না। সব কিছুই আমরা গুছিয়ে দিবো তোমার চান্স নিশ্চিত করতে। তুমি ছেলে হও কিংবা মেয়ে, উভয় ই করতে পারবে এই নার্সিং কোর্স। সায়েন্স,আর্টস ও কমার্স যেকোন বিভাগ থেকেই তুমি নার্সিং এর জন্য প্রস্তুতি নিতে পারবে। 👉 লাইভ ক্লাস শুরুঃ ➡️ ২৫ জানুয়ারি ২০২২ ( ব্যাচ-১ ) ➡️ ২৫ ফেব্রুয়ারি ২০২২ ( ব্যাচ-২ ) ➡️ ২৫ মার্চ ২০২২ ( ব্যাচ-৩ ) পুরো কোর্স অনলাইনে হবে। লাইভ ক্লাস গুলো হবে জুমে। ভর্তি কৃত স্টুডেন্টরা সরাসরি প্রশ্ন করতে পারবে। ⏱ ভর্তি হতে Inbox করতে পারো বা সরাসরি ওয়েবসাইট থেকেই ভর্তি হতে পারবে।

Dental Exam & Mentorship Course

কোর্স টি করলে তোমার যে যে উপকার হবেঃ ১) আগের পড়া জিনিস গুলো রিভিশন দেওয়া হয়ে যাবে। ২) নিজের ভুল …

Boost Your Productivity | Self Help Course

পৃথিবীর প্রতিটি মানুষ দিনে ২৪ ঘণ্টা পায়। এই ২৪ ঘণ্টা সময়কে কাজে লাগিয়ে কেউ হয়ে যায় পৃথিবীর অন্যতম সুখী মানুষদের একজন আবার কেউ কেউ এই সময়ের সঠিক ব্যবহার না জানার কারণে ডিপ্রেশনের অতল গহ্বরে হারিয়ে যায়। অর্থপূর্ণ জীবন যাপনের জন্য প্রয়োজন কম অপচয় ও অপব্যায়। সেটা হোক সময় বা সম্পদ। শিক্ষার্থী জীবনে সবচেয়ে বেশি যে দুটো জিনিস থাকে তা হলোঃ সময় ও শক্তি। এই দুটি জিনিসের সঠিক ব্যবহার নিশ্চিত ও অপব্যবহার রোধ করতে পারলেই, বাস্তব জীবনে সুখের প্রাচুর্য আসবে। প্রাচুর্য যেমন সুখের হয় তেমনি সম্পদের ও প্রাচুর্য হয়। যদিও একটি অপরটির উপর নির্ভরশীল না তবুও মনে করা হয় যার অনেক আছে সে সুখী। এরকম আরো কিছু প্যারাডক্স আছে যেগুলো আমাদের প্রকৃত অর্থপূর্ণ জীবন যাপনের রাস্তাকে কোয়াশাচ্ছন্ন করে রাখে। কিছু অভিজ্ঞতা, টেকনিক, নিয়ম, গেবেষণা বা হ্যাকস প্রাচুর্য অর্জনের পথকে সুগম করে। আর এই কোর্সটি সে সকল অভিজ্ঞতা, টেকনিক, নিয়ম, গেবেষণা বা হ্যাকস এর সমন্বয়ে তৈরি করা হয়েছে ও নিয়মিত আপডেট করা হচ্ছে।

English, Bangla & ICT Full Course । গুচ্ছ ভর্তি প্রস্তুতি

নতুন চালু হওয়া গুচ্ছ ভর্তি পরীক্ষায় আমূল পরিবর্তন এসেছে। নতুন এই সিস্টেমে প্রতিটি বিভাগেই যুক্ত হয়েছে বাংলা, ইংরেজি ও আই সি টি। তার মানে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা তিন গ্রুপের স্টুডেন্টদের কেই এই তিনটি বিষয়ে পরীক্ষা দিতে হবে। কিন্তু আগ থেকে যথাযথ প্রস্তুতি না থাকার কারণে অনুমান করা যাচ্ছে বেশির ভাগ শিক্ষার্থীরাই কিভাবে ও কোথায় থেকে প্রস্তুতি নিবে তা নিয়ে ধোঁয়াশায় রয়েছে। কিন্তু চিন্তার কোন কারণ নেই। নিউরন প্লাসের মেধাবী ও অত্যন্ত অভিজ্ঞ তিনজন ইন্সট্রাক্টর তোমাকে এই ধোঁয়াশাপূর্ণ গন্তব্যে পথ দেখাবে পাঞ্জেরী হিসেবে। প্রস্তুতি হবে তোমার ইস্পাতসম, গুছানো ও কার্যকরী।

Admission ICT Full Course

গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় নতুন করে যুক্ত করা হয়েছে আই সি টি অংশ। আই সি টি অংশে বরাদ্দ করা হয়েছে ২৫ নম্বর। ভর্তি পরীক্ষায় ২৫ নম্বর মানে বিশাল কিছু। অন্যান্য সকল বিষয়ে শিক্ষার্থীরা প্রস্তুতি নিয়ে থাকলেও আই সি টি নিয়ে তেমন প্রস্তুতি নেই বেশির ভাগ শিক্ষার্থীরই। তাই ICT তে ২৫/২৫ নিশ্চিত করতেই ১০০% হেল্প করবে এই ফুল আই সি টি কোর্স। কোর্সে থাকছে লাইভ ক্লাস, রেকর্ডেড ক্লাস, নোট, বই ও এক্সাম। আর এই সকল সুবিধাই তুমি পেয়ে যাবে খুবই কম মূল্যে।

English Written Course For Admission Test

ঢাকা বিশ্ববিদ্যালয় সহ বাংলাদেশের অনেক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় এখন লিখিত অংশ চালু হয়েছে। আর এই লিখিত পার্ট টি হয়ে দাঁড়িয়েছে ছাত্র-ছাত্রীদের জন্য এক বিভীষিকার নাম। ইংরেজির ব্যাসিক ভালো না থাকার কারণে বেশির ভাগ শিক্ষার্থী নিজের ভাষায় বানিয়ে বানিয়ে ইংরেজিতে লিখতে পারে না।যার ফলে অন্যান্য বিষয়ে ভালো রেজাল্ট করার পর ও ইংরেজি অংশে আশানুরূপ ফল না করার জন্য চান্স মিস হয়ে যায়। এই কোর্সটিতে একদম শুরু থেকে এডভান্সড লেভেল পর্যন্ত ইংরেজি শেখানো হবে। যারা গত ২ বছরে ইংরেজি তেমন কিছুই পড়ো নি তাদের কথা মাথায় রেখেই এই কোর্স কারিকুলাম বানানো হয়েছে।